নোটিশ বোর্ড

" নিকোটিন 2.0 এর নতুন প্রজেক্ট "ক থা হো ক" এর জন্য শীঘ্রই আপনার সেরা লেখাটি এক্ষুনি mail করুন nicotinemagz@gmail.com এ প্রতিদিন সকালবেলা প্রকাশিত হবে

মন খারাপ : পলি ঘোষ


আজ আকাশে চাঁদ উঠবে তোমার অপেক্ষায়।
আমি অবাক নয়নে নয়ন জুরে শুধু চেয়েছি তুমি প্রিয় আসবে বলেই।
আজ আমার মনের দুয়ারে এসো প্রিয় সকল প্রকার নিরাপত্তা নিশ্চিত করে।
আমার মন খারাপের রাতে  তোমার মার অপেক্ষায় এখানে আমি একলা আকাশ দেখি।
জানো প্রিয় তুমি আসবে বলেই আকাশ মেঘলা বৃষ্টি এখনও হয়নি ।
এখনো পর্যন্ত কোনো কিছু বলতে গিয়েও তুমি প্রিয় ভাবছো শুধু দৃষ্টি আকর্ষণ করে।
একি তোমার আজকের সূর্যোদয় থেকে সূর্যাস্ত প্রশান্ত সপ্ন গুলো।
কিছু বুঝে ওঠার আগেই আমি শুধু চেয়েছি তোমায় জানতে।
আমি আছি তোমার অপেক্ষায় থাকবো দেখার সুযোগ পেলেই দেখবো তোমায় হাজার হাজার তারার মাঝে এক শুকতারা রূপে শতবার।
আমি এখন মন খারাপের রাতে সুরে সুর মিলিয়ে গাইছি এক দুঃখের গীত।
আমার স্মৃতি গুলো আমায় উপহার দিতে এগিয়ে আসে আঁধার রাতে ঘুম আসে না মন খারাপের গভীর ঘুমে। 

কোন মন্তব্য নেই: