নোটিশ বোর্ড

" নিকোটিন 2.0 এর নতুন প্রজেক্ট "ক থা হো ক" এর জন্য শীঘ্রই আপনার সেরা লেখাটি এক্ষুনি mail করুন nicotinemagz@gmail.com এ প্রতিদিন সকালবেলা প্রকাশিত হবে

নারী :পলি ঘোষ


নারী আমি তাই আমি অহংকারী ।
নারী আমি তাই আমি প্রতিবাদী ।নারী আমি তাই গর্জনে গর্জে উঠি ।
নারী আমি তাই কৈলাশের পার্বতী ।
নারী আমি তাই মিথ্যা সন্দেহের প্রতিবাদী ।
নারী আমি তাই অত্যাচারীর প্রতিবাদী ।
নারী আমি তাই অন্যায়ের প্রতিবাদী ।
নারী আমি তাই কঠিন বাস্তবের প্রতিবাদী ।
নারী আমি তাই শক্তিরুপী মা ভবতারিনী ।
নারী আমি তাই অসুর দলনী জগত জননী ।
নারী আমি তাই প্রচন্ড ক্ষমতাধারী তেজস্বিনী ।
নারী আমি তাই অম্বিকা ;মাতৃকা জননী ।
নারী আমি তাই কলঙ্কিনী কঙ্ক।বতী ।
নারী আমি তাই মহামিলনের সন্ধিক্ষণ ।
নারী আমি তাই মহামিলনের সঞ্চালনী ।
নারী আমি তাই শ্রীকৃষ্ণের সঙ্গিনী ।
নারী আমি তাই কালবৈশাখীর ভয়ঙ্করী ।
নারী আমি তাই মা অন্নপূর্ন।রূপে বিরাজিত ।
নারী আমি তাই গর্ভধারিণী ।
নারী আমি তাই গঙ্গা যমুনা সরস্বতী ।

কোন মন্তব্য নেই: