নোটিশ বোর্ড

" নিকোটিন 2.0 এর নতুন প্রজেক্ট "ক থা হো ক" এর জন্য শীঘ্রই আপনার সেরা লেখাটি এক্ষুনি mail করুন nicotinemagz@gmail.com এ প্রতিদিন সকালবেলা প্রকাশিত হবে

সন্দীপ দাস




আমি এক যৌনতার ব্যবসায়ী 
**************************





আমি এক যৌনতার ব্যবসায়ী ।
যোনি বেচেছি পেটের টানে 
মুজরা করেছি উলঙ্গি বদনে 
এক নির্লজ্জ উলঙ্গ সমাজের সামনে ।।

আমি এক যৌনতার ব্যবসায়ী 
রাতের পর রাত বহু অসহায় হাত 
আমার দেহের কোমলতার সওদা করেছে ,
পেটের টানে তাও সয়েছি ।
ওরা বলতো আমি খুব রূপবতী ,
সতী হয়ে শিবের মত বর জুটলো ।
বিশ্বাস করুন , ঠিক শিবের মত 
মা , বাবা তাই তো বলতো ।।
বিদেশে থাকে , ভালো কামায় 
যেটা বলে নি সেটা হল 
কচি মাগী বেচে , মরদটা নিজের 
ব্যবসা চালায় ।।

আমি এক যৌনতার ব্যবসায়ী ,
আমার এখন নতুন নাম রৌশনি বাই 
সারাদিন ওরা আমার ন্যাংটো শরীরটা 
কামড়ে কামড়ে খায় ,
আর সেই সেবা দিয়ে যেটুকু দিনে পাই 
তাই দিয়ে দিব্বি সংসার চালাই ।।

আমি এক যৌনতার ব্যবসায়ী ,
রাতের আঁধারে কত এলো আর গেলো 
কত শিব গাঁজার কোলকে মুখে পুরে 
এই সতী লক্ষ্মীর সম্মান কিনে নিয়ে গেলো ।
লক্ষ্মী !! হাহাহা !! লক্ষ্মী !!
সত্যি আমি লক্ষ্মী , 
মরদের বেডরুম থেকে এই ঢালের উঠোনে 
আমি লক্ষ্মী , সতী-লক্ষ্মী ।।

আফসোস হয় না , বাবু 
একটুও হয় না ।।
সেকালের শিব আজকের জীবের সেবায় 
তুষ্ট হয়েছে ,
তাই তো এতো ডিমান্ড শরীরটার ,
ব্যবসা বেশ ফুলে ফেঁপে বসেছে ।।

যৌনতার ব্যবসায়ী ,
আমি এক যৌনতার ব্যবসায়ী ।।

কোন মন্তব্য নেই: