নোটিশ বোর্ড

" নিকোটিন 2.0 এর নতুন প্রজেক্ট "ক থা হো ক" এর জন্য শীঘ্রই আপনার সেরা লেখাটি এক্ষুনি mail করুন nicotinemagz@gmail.com এ প্রতিদিন সকালবেলা প্রকাশিত হবে

তুমি না থাকলে :পলি ঘোষ



তুমি না থাকলে আমার কাছে
সকালটা এত মিষ্টি হতো না ।

তুমি না থাকলে আমার কাছে
মেঘ করে যেত বৃষ্টি হতো না ।

তুমি না থাকলে আমার কাছে চাঁদটার গায়ে পরে যেত মরচে ।

তুমি না থাকলে আমার কাছে
আকাশের নক্ষত্ররা এত উজ্জ্বল হতো না ।

তুমি না থাকলে আমার কাছে
স্বপ্নের রঙ্গ হয়ে যেত খয়েরি ।

তুমি না থাকলে আমার কাছে
বন বন করে দুনিয়াটা আর পারত না ঘুরতে ।

তুমি না থাকলে আমার কাছে
রামকৃষ্ণ -বিবেকানন্দের বাণী মিথ্যা হয়ে যেত ।

তুমি না থাকলে আমার কাছে
বাগানের ফুলগুলো এত সুন্দর হতো না ।

তুমি না থাকলে আমার কাছে
দিবা -নিশির সম্পর্ক বুজতাম না ।

তুমি না থাকলে আমার কাছে
মনের গভীরতা কি বুজতাম না ।

তুমি না থাকলে আমার কাছে
সময়ের মূল্য কি বুজতাম না ।

তুমি না থাকলে আমার কাছে
প্রেমের যন্ত্রণা কি বুজতাম না ।

কোন মন্তব্য নেই: