নোটিশ বোর্ড

" নিকোটিন 2.0 এর নতুন প্রজেক্ট "ক থা হো ক" এর জন্য শীঘ্রই আপনার সেরা লেখাটি এক্ষুনি mail করুন nicotinemagz@gmail.com এ প্রতিদিন সকালবেলা প্রকাশিত হবে

মন বনাম শরীর মান্নুজা খাতুন ( মালা)



তোমার আমার সম্পর্কের সূচনা হয়েছিল
চলমান ব্যস্ত জীবনের অন্যতম অঙ্গিকার
ইন্টারনেটের দৌলতে সোশ্যাল মিডিয়ার হাত ধরে
এমনই এক ভরা গ্রীষ্মের দাবদাহে ভরা দুপুরে!
আমি তখন কতই বা!
এই উনিশ পেরিয়ে বিশে
দেহে আমার নতুন যৌবন,
মন পূর্ণ ছিল আবেগে
তাই তো তখনও  বুঝি নি
তোমার সাজানো কথা গুলোর চাতুরী
যখন তোমার কথা বলছিলে,
আমি শুনছিলাম আর বুঝতে পারছিলাম
আমার যোগ্যতার কাছে হেরে যাচ্ছ তুমি
তবুও  স্বপ্ন দেখেছিলাম তোমায় নিয়ে,
 দেখিয়েছিলে তুমিও
একটা সংসার
একটু ভালোবাসা
   আর
সুখি জীবনের।
ভুল বুঝলাম সেইদিন
যেদিন দেখা হয়েছিল তোমার সাথে
সেইদিন বুঝতে পারলাম ভালোবাসার মনটা তোমার মৃত
বেচে আছে শুধু শরীরটা,  আর বিকৃত কামনার লালসা।

কোন মন্তব্য নেই: