নোটিশ বোর্ড

" নিকোটিন 2.0 এর নতুন প্রজেক্ট "ক থা হো ক" এর জন্য শীঘ্রই আপনার সেরা লেখাটি এক্ষুনি mail করুন nicotinemagz@gmail.com এ প্রতিদিন সকালবেলা প্রকাশিত হবে

সে ভালোবাসা বোঝে না : আহাম্মেদ হৃদয়



সূচনা..........
তুমি কি ভালোবাসাও আমায়,
নাকি ভাসো না?
রাত দিন একাকার হয়ে যায়
কষ্ট যত্ননার তীব্রতা........
বুকে হাজারো যন্ত্রণা
সূচনা তুমি কি তা বোঝনা।
ভালোবেসে যোদি করে থাকি ভুল
যতন করে কেনো হাতে দিলে ফুল।
দিয়েছো একি যন্ত্রণা
তোমার অনুভুতি ছাড়া,
কিছুই ভালো লাগে না।
ঐ সূচনা.......
আমি তোমাকে কতো খুঁজেছি
পদ্ম, মেঘনা, যমুনায়।
তুমি আমাকে দিয়েছো
কষ্টের এক বিশাল হিমালয়
বলেছিলে আসবে তুমি ফিরে
কিন্তু, তুমি আর এলে না।
তবে তুমি কি আমাকে,
আর ভালোবাসো না...?
ঐ সূচনা...
আজ আমার ঘর আমার কাছে
সুখ দুঃখের আলপনা।
বলে ছিলাম তোমাকে নিয়ে
আমার স্বপ্নের রঙিন ঘর সাজাঁবো,
কিন্তু, সেটা বোঝি আর হলো না।
তোমাকে কতটা ভালোবাসি,
কেনো তুমি তা বোঝোনা।
আমার ভুলটা কি সেটা...
তুমি বলো একবার।
সূচনা......
তুমি কি ভালোবাসো আমায়
নাকি ভালো না...?
ঐ সূচনা...
সূচনা

কোন মন্তব্য নেই: