নোটিশ বোর্ড

" নিকোটিন 2.0 এর নতুন প্রজেক্ট "ক থা হো ক" এর জন্য শীঘ্রই আপনার সেরা লেখাটি এক্ষুনি mail করুন nicotinemagz@gmail.com এ প্রতিদিন সকালবেলা প্রকাশিত হবে

তবে কি আমিও প্রেমিকা হতে চলেছি:রুদ্র সুশান্ত



বেহিসেবি জোছনার প্রলেপে হয়তো তোমার চোখের রঙ আঁকা, আজো রোজ রোজ ভুলভাল চিত্রে ফুটিয়ে তুলতে চাই- একটি মুখ।
আমার দেখা হয়নি সে মুখ, বুলি বিনিময় হয়নি পক্ষান্তরে, তবুও বুকের ভেতর দুমড়েমুচড়ে ক্যান শুধু সে মুখখানির প্রতিলিপি ভাসে? তবে কি আমিও প্রেমিকা হতে চলেছি?

আমার বিনোদ সখা- প্রান্তরে প্রান্তের ঠোঁট ছুঁয়ে নোনাজলের সংকল্পিত হিজল বনে আমাকে দেখা দিও নির্জনে, তোর প্রকোষ্ঠে মিশে একাকার হয়ে রবো জন্মজন্মান্তরে।

আমার আকুলতা, ব্যগ্রতার  ভাবনা সর্বক্ষণ উৎকণ্ঠিত তোমার একান্ত সঙ্গ পাবার অভিপ্রায়ে। শো শো বাতাস আমাকে কতোটা ব্যাকুল করছে প্রেমিকার রুপ প্রকাশিত না হলে আমি বুঝতেই পারতাম না।

তবে কি আমিও প্রেমিকা হতে চলেছি?
ধন্যবাদ! আমাকে নারীরত্নের যৌবন রুপ দেয়ার জন্য- হে নরোত্তম সখা। ।

কোন মন্তব্য নেই: