নোটিশ বোর্ড

" নিকোটিন 2.0 এর নতুন প্রজেক্ট "ক থা হো ক" এর জন্য শীঘ্রই আপনার সেরা লেখাটি এক্ষুনি mail করুন nicotinemagz@gmail.com এ প্রতিদিন সকালবেলা প্রকাশিত হবে

বসন্ত দূত : মিঠুন কর্মকার



তুমি যে আমার স্বপ্নপরী
তুমি যে আমার অপ্সরা,
অবশেষে এসে হে প্রাণপ্রিয়ে
তুমি আজ দিয়েছো আমায় ধরা।

ওই হৃদয় হরণ করা মায়াবী চোখ
ওই মোহে ফেলে দেওয়া নিস্পাপ মুখ,
জানো কি প্রিয়ে আমায় যেন আজ
দিয়ে চলেছে এক অজানা মধুর সুখ।

ওই সুগন্ধে ভরা তোমার সুন্দর কেশ
ওই হৃদয় এলোমেলো করা অপ্সরীয় বেশ,
জানো কি প্রিয়ে, যেন বারবার মনে হয়
তুমিই আমার সেই আকাঙ্খিত স্বপ্নের দেশ।

হরিণের ন্যায় ওই চোখে তোমার
ইচ্ছে করে ডুবে থাকতে আমার,
হৃদয় সতেজ হয়ে ওঠে নতুন পথ পাই
যখন কর্ণে ভেসে আসে মধুর স্বর তোমার।

হাসিতে রয়েছে হাজারো মুক্তার তেজ
তোমার স্পর্শে ঘোচাতে পারি সহস্র ভেদ,
তুমি কি আমার জীবনসঙ্গীনী হবে প্রিয়ে?
দূরে সরিয়ে দিয়ে তোমার মিষ্টি মধুর জেদ।

কোন মন্তব্য নেই: